অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন আজ

fec-image

অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন আজ সোমবার। তবে তিনি এবার কলকাতায় অবস্থান করছেন। সেখানে বন্ধু-বান্ধবদের সঙ্গে জন্মদিনের অনুষ্ঠান পালন করছেন। তিনি বলেন, এবারের জন্মদিনেও দেশে থাকা হলো না। তবে সত্যিই জন্মদিনে সবাইকে ভীষণ মিস করব। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।

তিনি বলেন, আমার ভক্ত-দর্শককে যেন ভালো ভালো গল্পের সিনেমা উপহার দিতে পারি। কারণ দর্শকের ভালোবাসাতেই আমি আজকের জয়া আহসান। তাই দর্শকের কথা মাথায় রেখেই ভালো ভালো গল্পের সিনেমাতে আমি অভিনয় করি।

এরই মধ্যে জয়া শুরু করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘অলাতচক্র’র কাজ। কথাসাহিত্যিক আহমদ ছফার উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। তিনি এই সিনেমায় আহমদে ছফা’র প্রেমিকা ‘তায়েবা’ চরিত্রে অভিনয় করছেন। ২০১৭-১৮ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ছবিটি। ছবিটি পরিচালক হাবিবুর রহমান হাবিব।

এদিকে কলকাতায়ও জয়া আহসান অতনু ঘোষের নতুন সিনেমা ‘বিনিসুতোয়’য় নিয়ে ব্যস্ত আছেন। এর আগে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘কণ্ঠ’ সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা পান জয়া। বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে তার ‘বিউটি সার্কাস’ সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 8 =

আরও পড়ুন