অভিনয় শিল্পী সংঘের নির্বাচিতদের শপথগ্রহণ

fec-image

অভিনয় শিল্পী সংঘের দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিত হয়েছে সোমবার।  ২০১৯-২০২০ সালের জন্য নির্বাচিত সভাপতি অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিমসহ নির্বাচিত ২১ জন শপথ নেন।

সোমবার (২৪ জুন) রাতে অভিনয় শিল্পী সংঘের নিকেতনের কার্যালয়ে বিজয়ী  সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। শুক্রবার (২১ জুন) দ্বিতীয়বারের মতো টিভি অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’-এর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২১টি আসনের জন্য লড়েছেন ৫১ জন শিল্পী।

এবারের নির্বাচনে কোনো প্যানেল না থাকলেও সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয় লাভ করেন শহীদুজ্জামান সেলিম ও আহসান হাবীব নাসিম। সহ-সভাপতি হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রওনক হাসান ও আনিসুর রহমান মিলন। লুৎফর রহমান জর্জ সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হয়েছেন।

এছাড়াও রয়েছেন অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক পদে মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল।

এছাড়া নির্বাচিত কার্যনির্বাহী সদস্য হয়েছেন সাতজন। তারা হলেন- নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন।

ঘটনাপ্রবাহ: অভিনয় শিল্পী সংঘ. অভিনেতা, অভিনেত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − two =

আরও পড়ুন