অস্ত্র-গুলিসহ ইউপিডিএফ’র ৩ সশস্ত্র ক্যাডার আটক

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইউপিডিএফ’র (প্রসীত গ্রুপ) তিন সশস্ত্র ক্যাডারকে আটক করেছে। বৃহস্পতিবার (৪জুলাই) দিনগত রাতে নানিয়ারচর থানা সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলো- চিত্তি চাকমা ওরফে পল্লব চাকমা (৩২), উচি থৈ মারমা (১৮) এবং উথোয়াই অং মারমা (২৯।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নানিয়ারচর উপজেলার তৈনা পাড়া এলাকায় অভিযান চালিয়ে চিত্তি চাকমা ওরফে পল্লব চাকমাকে নেশাগ্রস্ত অবস্থায় তার বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি এবং তিন রাউন্ড এ্যামোনেশন উদ্ধার করা হয়েছে।

অপরদিকে যৌথবাহিনীর আরেকটি দল একইদিন বিকেলে উপজেলার ঘিলাছড়ি বাজারে চাঁদা আদায়কালে উচি থৈ মারমা এবং উথোয়াই অং মারমাকে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ, নগদ ৩হাজার ৭৮৫টাকা, মোবাইল ফোন এবং জাতীয় পরিচয় পত্র উদ্ধার করা হয়।

আটককৃত সকলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাতে জব্দকৃত মালামালসহ নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রটি নিশ্চিত করেছেন।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের মধ্যে চিত্তি চাকমার বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা এবং অপর দু’জনের বিরুদ্ধে চাঁদাবাজি আইনে মামলা দায়ের করা হবে।

ঘটনাপ্রবাহ: অস্ত্র-গুলিসহ, আটক, ইউপিডিএফ'র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 11 =

আরও পড়ুন