আদর্শিক কর্মী কোন দিন দলের সাথে বেঈমানি করতে পারে না: এমপি জাফর আলম

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার-১ আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি বলেছেন, তৃণমুল পর্যায়ে দলকে আরও গতিশীল করতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গুলো ঢেলে সাজাতে হবে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি যেভাবে দেশ পরিচালনা করছেন সারা দুনিয়ার বিশ্ব নেতাদের কাছে প্রশংসিত হয়েছে। এই সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের কাছে পৌছাতে হবে। নেতাকর্মীদের এই দায়িত্ব নিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করতে হবে। অনেক নেতাকর্মী দলের আদর্শ থেকে বিচ্যুত হয়ে পড়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ও দলের প্রতি যার বিশ্বাস আছে, সে কোন দিন নৌকার সাথে বেঈমানি করতে পারে না। সম্প্রতি উপজেলা নির্বাচনে অনেকে নৌকার পক্ষে কাজ করেনি। আওয়ামী লীগ করবেন আবার নির্বাচন আসলে নৌকায় ভোট দেবেন না ? এটা হতে পারে না। তাই দলকে আধুনিক ও যুগোপযুগী করতে ঐক্যের বিকল্প নেই। নেতাকর্মীদের দলের প্রতি আত্মবিশ্বাস বাড়াতে হবে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকাল ৩টায় ফাঁশিয়াখালী আপণ কমিউনিটি সেন্টারে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এম আর চৌধুরী, আবু মুছা, মুজিবুল হক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, প্রচার সম্পাদক আবু মুছা, দপ্তর সম্পাদক আবদুল জলিল, ধর্ম বিষয়ক সম্পাদক ডা: মীর আহমদ, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, শ্রম সম্পাদক আলমগীর রাজু, কৃষি সম্পাদক আহমদ কবির, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ আহমদ চৌধুরী, অধ্যাপক সাহাব উদ্দিন, অধ্যাপক সোলতান আহমদ, রুস্তম শাহরিয়ার, আমিনুল করিম, আতিকুর রহমান হানু প্রমুখ।

ঘটনাপ্রবাহ: আদর্শিক কর্মী কোন দিন দলের সাথে বেঈমানি করতে পারে না: এমপি জাফর আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − three =

আরও পড়ুন