আলীকদমে ডাকাতির সময় অস্ত্রসহ ৪ জন আটক

আলীকদম প্রতিনিধি:

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোর রাতে বান্দরবানের আলীকদম উপজেলায় একটি খামার বাড়িতে ডাকাতির সময় দেশীয় তৈরি ৪টি একনলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বড়ি, কাতুর্জ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়,  ১নং আলীকদম ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার সময় ডাকাতিকালে গৃহকর্তা থানায় বিষয়টি মুঠোফোনে জানায়।

এর পরপরই থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ’র নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী, এসআই মো. আজমগীর, এএসআই শামীম হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে থেকে দুইজনকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই ব্যক্তি আরও দুইজনের নাম বলে দেয় এবং অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরে পুলিশ পার্শ্ববর্তী চাকনায় পাড়ায় অভিযান চালিয়ে মোট ৪টি অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে।

আটককৃতরা হলেন- চেনতুই মুরুং (২২), চংঅং মুরুং (২৮), চেখইং মুরুং (৫৬) ও দেওয়াই মুরুং (১৮)।

অফিসার ইনচার্জ মো. রফিক উল্লাহ্ জানান, বাঘেরর ঝিরিস্থ একটি খামার বাড়িতে গ্রেফতারকৃতরা  ডাকাতির উদ্দেশ্যে গৃহকর্তাকে মারধরসহ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে এক রাউন্ড গুলিবর্ষণ করে।

খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে অস্ত্র, কার্তুজ ও বন্দুক তৈরির সরঞ্জাম উদ্ধার করে। আটককৃতের বিরুদ্ধে মামলার রুজুর প্রক্রিয়া চলছে।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ ডাকাত আটক, আলীকদম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 1 =

আরও পড়ুন