“তার নিকট থেকে চাঁদার নগদ  ১১,০০০ টাকা, ৩টি চাঁদা আদায়ের রশিদ বই, ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।”

ইউপিডিএফ (মুল)’র চাঁদাবাজ আটক 

fec-image

 

খাগড়াছড়ি সদর জোনের নিরাপত্তাবাহিনীর একটি টহল দল অভিযান চালিয়ে সুকিরন কান্তি খীসা নামের ইউপিডিএফ (মুল)’র এক চাঁদাবাজকে আটক করেছে। সে খাগড়াছড়ি শিবমন্দির এলাকার মৃত কমলেন্দ্র খীসার ছেলে।

সোমবার (৩ জুন) খাগড়াছড়ি সদর উপজেলার সাধুপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে চাঁদার নগদ  ১১,০০০ টাকা, ৩টি চাঁদা আদায়ের রশিদ বই, ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসিএর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপিডিএফ (মুল) এর সদস্যরা বিভিন্ন স্থানে ভবিষ্যৎপরিকল্পনা করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে।

গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অত্র জোনের অপারেশন কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা তথ্য অনুযায়ী অত্র জোন কর্তৃক অপারেশন পরিচালনা করা হলে উল্লেখিত ইউপিডিএফ (মুল)সদস্যকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি শিবমন্দির এলাকার একজন ইউপিডিএফ (মুল) নেতা। ওই কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদের জোনের আওতাধীন এলাকায় কোন প্রকার অবৈধ কর্মকাণ্ড পরিচালনা করতে দেয়া হবেনা এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইউপিডিএফ, চাঁদাবাজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন