ঈদগাঁও পুলিশের অভিযানে ইয়াবাসহ লাভলু আটক

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁও পুলিশ অবশেষে ইয়াবা চক্রের বিরুদ্ধে অভিযান শুরু করেছে।প্রথম অভিযানেই আটক হয়েছে ঈদগাঁওস্থ ইসলামাবাদ ইউনিয়নের শীর্ষ ইয়াবা সম্রাট হালিমুর রহমান লাভলু (৩৮)। সে উক্ত ইউনিয়নের খোদাইবাড়ী এলাকার মৃত মাষ্টার হাবিবুর রহমানের ছেলে।

রবিবার (২৩ জুন) রাত আনুমানিক ৮টার দিকে তদন্ত কেন্দ্রের দক্ষিণ পাশের আউলিয়াবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়।সে ইয়াবা চালান নিয়ে ঐ স্থানে অবস্থান করছে সংবাদ পেয়ে তদন্ত কেন্দ্রের এস আই মোঃ আবু বক্কর ছিদ্দিকের নেতৃত্বে একদল পুলিশ অভিযানে যায়।পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে।এ

সময় তার দেহ তল্লাশি করে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে অভিযান পরিচালনাকারী কর্মকর্তা জানান।তিনি আরো বলেন, মরণ নেশা ইয়াবা নামক মাদকে জড়িত ঈদগাঁও’র কাউকে ছাড় দেয়া হবেনা। তদন্ত কেন্দ্র ইনচার্জ পরিদর্শক মোঃ আসাদুজ্জামান জানান, আটককৃত লাভলুর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, দেশে ইয়াবা ডিপো হিসেবে পরিচিত কক্সবাজার জেলাসহ পুরো দেশে ইয়াবার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকলেও সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁও রহস্যময় কারণে এর বাইরে ছিল।যার কারণে ঈদগাঁও’র ও জেলার পলাতক ইয়াবা কারবারিরা নিরাপদে ব্যবসা করার পাশাপাশি অধ্যাবধি ঈদগাঁওয়ে গা ঢাকা দিয়ে আছে। যা নিয়ে সম্প্রতি সমাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয় প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন উঠছিল

দেরিতে হলেও বর্তমান ইনচার্জ পরিদর্শক মোঃ আছাদুজ্জমান ও নবাগত পুলিশ কর্মকর্তা আবুবকর ছিদ্দিকের নেতৃত্বে অভিযান শুরু হওয়ায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করছে।

ঘটনাপ্রবাহ: ইয়াবা, কক্সবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

আরও পড়ুন