উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালীর পানবাজার এলাকায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে প্রায় অর্ধ কোটি টাকার ৯ হাজার ৫১০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ী হল উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভালুকিয়া পালং গ্রামের ইসকান্দর হোসেন চৌধুরীর পুত্র মো. ইকবাল হোসেন সোহেল (৩২)।

কক্সবাজারস্থ র‌্যাব-১৫ কোম্পানী অধীনায়ক এর পক্ষে মো. মাহমুদুল হাসান মামুন(সহকারী পুলিশ সুপার) এক মেইল বার্তায় জানান, বৃহস্পতিবার র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উখিয়া উপজেলার উখিয়াঘাট এলাকায় অগঅঘ নামক ঘএঙ এরিয়া অফিসের সামনে সড়কের উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৮টায় র‌্যাব-১৫ একটি চৌকস দল ওই স্থানে অভিযান পরিচালনা করে আসামি মো. ইকবাল হোসেন সোহেলকে হাতেনাতে গ্রেফতার করে।

এসময় সোহেল স্বীকার করে যে, তার হেফাজতে ইয়াবা ট্যাবলেট আছে এবং দীর্ঘদিন যাবৎ সে ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে সোহেলের হাতে থাকা পলিথিন ব্যাগ এবং দেহ তল্লাশী করে ৪৭ লক্ষ ৫৫ হাজার টাকা মূল্যের সর্বমোট ৯ হাজার ৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া একটি ১৫ লক্ষ টাকার স্বাক্ষরীত চেক এবং মাদক বিক্রয়ে নগদ ২১ হাজার ৫৭০ টাকাও উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫ আরও জানান, গ্রেফতার মো. ইকবাল হোসেন সোহেল এর বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনাপ্রবাহ: আটক, উখিয়ায়, মাদক ব্যবসায়ী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − one =

আরও পড়ুন