“দেশের ৮টি বিভাগীয় প্রতিযোগীদের সাথে অংশ নিয়ে সে ২য় স্থান হবার গৌরব অর্জন করে”

উচ্চ লাফে কাপ্তাইয়ের শিশু হুমায়ন এর জাতীয় পুরস্কার অর্জন

জাতীয় পর্যায় উচ্চ লাফে দ্বিতীয় স্থান অধিকারী হুমায়ন

 

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৯ এ জাতীয় পর্যায়ে উচ্চ লাফ বালক বিভাগে কাপ্তাই চন্দ্রঘোনা বারঘোনিয়া মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র হুমায়ন হোসেন দ্বিতীয় স্থান অর্জন করে জাতীয় পুরস্কার অর্জনের জন্য মনোনিত হয়েছে।

বৃহস্পতিবার(২৩ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত দেশের ৮টি বিভাগীয় প্রতিযোগীদের সাথে অংশ নিয়ে সে ২য় স্থান হবার গৌরব অর্জন করে। তার পিতার নাম আবুল হাসেম এবং মাতা মমতাজ বেগম।  সে ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের ১নং ওয়ার্ড এর কলেজ এলাকার বাসিন্দা।

আগামী ১২ জুন মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ ঢাকা শিশু একাডেমিতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে জাতীয় পর্যায়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

এদিকে হুমায়ন এর জাতীয় পর্যায়ের এই সাফল্যে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ রাসেল,  ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা শিক্ষা কর্মকর্তা খুরশীদুল আলম চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুইছাইন মারমা এবং বারঘোনিয়া মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি দে তাকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 5 =

আরও পড়ুন