উন্নয়নমূলক কাজকে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি: পৌর মেয়র

fec-image

খাগড়াছড়ির পৌর মেয়র মো: রফিকুল আলম বলেছেন, খাগড়াছড়ি পৌরসভার চলমান উন্নয়নমূলক কার্যক্রমকে দেশের জনগণের দোরগোড়ায় পৌছে দিতে আমরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। এ সময় জন গুরুত্বপূর্ণ বিষয়গুলো জনসম্মুখে তুলে ধরার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

খাগড়াছড়ি পৌরসভার আয়োজনে সোমবার (৮ জুলাই) দুপুরে খাগড়াছড়ি পৌর সম্মেলন কক্ষে পৌরসভার চলমান উন্নয়ন মূলক কার্যক্রমের অগ্রগতি ও সার্বিক বিষয় নিয়ে কর্মরত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ সব কথা বলেন। পৌর মেয়র মো: রফিকুল আলম সভায় সভাপতিত্বে করেন।

সভায় খাগড়াছড়ি পৌরসভা নির্বাহী প্রকৌশলী দিলীপ কুমার বিশ্বাস, পৌর সচিব পারভিন আক্তার খন্দকার, পৌর কাউন্সিলর প্যানের মেয়র জাফর আহম্মদ, মংরে মারমা, অতীষ চাকমা, দৈনিক অরণ্য বার্তা সম্পাদক ও সিনিয়র সাংবাদিক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্লসহ খাগড়াছড়িতে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম স্বচ্ছতা ও জবাদিহিতামূলক পৌর প্রশাসন পরিচালনার মাধ্যমে পৌরবাসীকে আধুনিক পৌর সুবিধা প্রাপ্তি নিশ্চিত করে পৌরসভাকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী, উন্নত জীবন যাপনের জন্য পর্যটনমুখী যানজটমুক্ত, পরিবেশ বান্ধব, পরিচ্ছন্ন পরিকল্পিত আদর্শ ও নিরাপদ পৌরসভা বির্নিমাণে সকলের সহযোগিতা কামনা করেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, খাগড়াছড়ির পৌর মেয়র, মো: রফিকুল আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 4 =

আরও পড়ুন