উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: বীর বাহাদুর

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

আলীকদম উপজেলায় পৃথক পৃথক সমাবেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চেয়ে পথসভায় বক্তব্য রাখেন বান্দরবান ৩০০ আসনের আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

সকালে আলীকদমের পান বাজারে সমাবেশ আসলে তাকে স্বাগত জানায় নেতাকর্মী ও ভোটাররা। পরে তিনি রেফার পাড় ও চিউনি পাড়ায় গণসংযোগ ও পথসভা করেন।

বীর বাহাদুর বলেন, নির্বাচন আসলে রাজপুত্ররা ভোট চায়। রাজার ছেলে এমপি মন্ত্রী হতে চায়। তারাতো দীর্ঘকাল ক্ষমতায় ছিল তারাতো জেলাকে উন্নয়ন করেনি। তারা সকলে মিলে লুটেপুটে খেয়েছে।

তিনি বলেন, গত ২৫ বছর টানা পাঁচবার জনগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। কারণ আমি জনগণের সেবক হয়ে ছিলাম বলে। আগে সরু কর্দমাক্ত রাস্তা দিয়ে পায়ে হেটে চলাচল করতে অনেক সময় লাগত এবং কষ্টহত। এখন কার্পেটিং করা রাস্তায় হাটতে কষ্ট লাগেনা তেমনি সময়ও বাঁচে। রাস্তাঘাট, ড্রেন, ব্রিজ, কালভার্ট, পর্যটন, শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছি। উন্নয়নের ছোঁয়া লাগেনি এমন একটি ইউনিয়নের পাড়া বা গ্রাম দেখান। প্রতিটি পাড়ায় পাড়ায় উন্নয়ন করেছি। সবকিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায়। এছাড়া ভিজিডি, ভিজিএফ ও বয়স্ক ভাতা চালু বরেছি।

তিনি বলেন, সারা দেশে নৌকার প্রার্থী একজনই, তিনি হলেন শেখ হাসিনা। আমি বীর বাহাদুর প্রতীক মাত্র। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাত শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

সমাবেশে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুরসহ আলীকদম উপজেলা আওয়ামী লীগের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 1 =

আরও পড়ুন