উপজেলা নির্বাচনে পানছড়িতে দলীয় মনোনয়ন প্রত্যাশী ১০জন

পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে সরকার দলীয় ১০ জন প্রার্থী দলীয় ফরম পূরণ করে জেলা নেতাদের হাতে হস্তান্তর করেছেন।

শনিবার(২৬ জানুয়ারি) দুপুর ১২টা থেকে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে নেতারা এসব ফরম সংগ্রহ করেন।

এ উপলক্ষে আ’লীগ সভাপতি মো. বাহার সভাপতিত্বে এক আলোচনায় প্রধান অতিথি জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম কিশোর ত্রিপুরা বলেন, এমপি যাচাই-বাছাই করে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা দিবেন।

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন রয়েছে।

চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান অনিল কান্তি, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের যুগ্ম-সম্পাদক মো. লোকমান হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন, ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ।

ভাইস চেয়ারম্যান  (পুরুষ) পদে পানছড়ি প্রেসক্লাব ও উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান কবির সাজু,  উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এমরান হোসেন, ও আ’লীগ সমর্থিত মো. আবদুস সালাম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী মহিলা লীগের সম্পাদিকা মিলন বিবি ও ছকিনা বেগম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব ও সকল সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদকসহ নেতা-কর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন, পানছড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + eleven =

আরও পড়ুন