“কক্সবাজারের পাহাড়ী জনপদ ঈদগাঁও –ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা নামক স্থান থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।”

কক্সবাজারের ঈদগাঁও –ঈদ গড়সড়কে গুলিবিদ্ধ লাশ

fec-image

কক্সবাজারের পাহাড়ী জনপদ ঈদগাঁও –ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা নামক স্থান থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে স্থানীয়রা লাশের সন্ধান পায়। তবে কেউ পরিচয় সনাক্ত করতে পারেনি।

রবিবার সকাল ১০টার দিকে পথচারীরা এ লাশটি পড়ে থাকতে দেখে ঈদগাঁও পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের পাশে পড়ে থাকা একটি অস্ত্র এবং ইয়াবাও উদ্ধার করে। সূরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠালেও নিহতের পরিচয় কিংবা ঘটনার কোন ক্লু এখনো পর্যন্ত অনুমান করা যাচ্ছেনা বলে লাশ উদ্ধারকারী কর্মকর্তা ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবু বকর ছিদ্দিক জানান।

তিনি  বলেন, লাশের পরিচয় পাওয়া যায়নি এবং লাশের পাশ থেকে দেশীয় তৈরি একটি অস্ত্র এবং ২শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর, অনেকেই লাশটি কক্সবাজার পৌর শহরের বইল্লা পাড়ার রফিকুল ইসলামের হতে পারে বলে গুঞ্জন উঠেছে।

লাশটি চলমান বন্দুক যুদ্ধের আরেকটি বলি হতে পারে বলে ধারণা করছে স্থানীয় মানুষ। এ ঘটনার পর ঈদগাঁও ও আশপাশের ইয়াবা কারবারি ও হুন্ডি চক্রের মধ্যে আতংক দেখা দেবে বলে ধারণা করছে সসচেতন জন সাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 18 =

আরও পড়ুন