কক্সবাজারে অপহরণকারী চক্রের দুই সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওয়ের গহীন জঙ্গলে অভিযান চালিয়ে রশিদনগরের উল্টাখালী এলাকার নজিবুল আলম (৩২) ও শাহাব উদ্দীন নামের অপহরকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ।

৯ ও ১১ জানুয়ারি পৃথক অভিযানে তাদের আটক করা হয় বলে জানা যায়। আটককৃত নজিবুল আলম উল্টাখালী মৃত মকতুল হোছনের ছেলে অপরজন শাহাব উদ্দীন লামা উপজেলার গুলিস্তান এলাকার শুনা মিয়ার ছেলে।

আটককৃতরা পাহাড়ি অপহরণ চক্রের সক্রিয় সদস্য বলে জানান সদর মডেল থানার ওসি তদন্ত মো: খায়রুজ্জামান।

পুলিশ সূত্রে জানা যায়, নজিবুল আলমের নেতৃত্বে একদল অপহরণকারীচক্র রশিদনগর-ঈদগাঁও ইউনিয়নের মধ্যবর্তী পূর্বে ৪/৫ জন অপহরণকারী অবস্থান নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় কক্সবাজার সদর থানা ও ঈদগাঁও থানার একদল পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও নজিবুল আলমকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। পরে তাঁর স্বীকারোক্তি মোতাবেক অপর আসামি শাহাব উদ্দীনকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই দেবাশীষ সরকারসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পার্বত্য লামা উপজেলার গুলিস্তানস্থ তার বাড়ি থেকে আটক করে।

সদর মডেল থানার ওসি তদন্ত মো: খায়রুজ্জামান জানান-আটককৃতরা অপহরণ বানিজ্যে জড়িত বলে স্বীকার করেছে। তাছাড়া আরও বিভিন্ন তথ্য পাওয়া গেছে। তথ্যের ভিত্তিতে অভিযান চলছে।

ঘটনাপ্রবাহ: অপহরণ, আটক, কক্সবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + eight =

আরও পড়ুন