কক্সবাজারে এক লাখ ইয়াবাসহ পাচারকারী আটক

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদরের ঈদগাঁওতে অভিযান চালিয়ে একলক্ষ পিস ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় পাচারে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বৃহস্পতিবার(৬ নভেম্বর) গভীর রাতে এ ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আটককৃত পাচারকারী চক্রের সদস্য কোরবান আলী নোয়াখালী কোম্পানীগঞ্জ দক্ষিণ রামপুর ৮ নং ওয়ার্ডের ইউছুপের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মহাসড়ক হয়ে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যান যার নং (চট্রোমেট্রো ত-০০৬৪) দিয়ে ইয়াবা পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সনজিত চন্দ্র নাথ ও এসআই শাহাজ উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স কয়েকটি স্থানে অবস্থান নেয়। এ সময় ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকার রাস্তার মাথায় পৌঁছলে গাড়িটি থামাতে সংকেত দেয় পুলিশ। পরে গাড়িটির বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে চালকের সীটের নিচ থেকে টেপ মুড়ানো অবস্থায় একলক্ষ পিস ইয়াবা উদ্ধার করে।

এসআই সনজিত চন্দ্র নাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে। এ সময় একজন পাচারকারী চক্রের সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃতকে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন