কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় ২ পুলিশ সদস্য আহত

fec-image

সড়ক দুর্ঘটনা

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের ইনানী সড়কে মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে গুরুত্বর আহত হয়েছে মোটরসাইকেল আরোহী ২ পুলিশ সদস্য। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে ইনানী সড়কের সোনারপাড়া রিসোর্টের সম্মুখে এ দূর্ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, ইয়াজ উদ্দিন (২২) ও মোহাম্মদ ছাবের (২৫)। ইয়াজ উদ্দিন স্থানীয় নুর নবীর ছেলে। আর মোহাম্মদ ছাবের চট্টগ্রামের মনির আহম্মদের ছেলে। আহত ২জনই ইনানী পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত। তারা আইডি কার্ডে’র (পরিচয় পত্র) জন্য কক্সবাজার পুলিশ লাইনে আসার পথে এ দূর্ঘটনায় পতিত হন।

প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্যে জানা যায়, শহরমুখি মোটরসাইকেলটির সাথে টেকনাফের শাপলাপুরমুীখ যাত্রীবাহী বাসের ধাক্কা লাগে। এতে রাস্তা থেকে ছিটকে পড়ে মোটরসাইকেল। পরে আহতদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। আর যাত্রীবাহী বাসটি (কক্স-ট-১১-০০৩৭) জব্দ করা হয়।

সদর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মো. নোবেল জানান, আহতদের অবস্থা আশঙ্কা জনক। বিশেষ করে ইয়াজ উদ্দিনের মাথা, হাত ও পায়ে মারাত্মক আঘাত লেগেছে। তাদের উন্নত চিকিৎসার জন্য চমেকে প্রেরণ করা হয়েছে।

আহতদের হাসপাতালে দেখতে আসা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফেরদৌস আলী জানান, ২ পুলিশ সদস্যের সড়ক দূর্ঘটনার খবর শুনে হাসপাতালে আসেন। তাদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং উন্নত চিকিৎসার জন্য চমেকে পাটানো হচ্ছে বলে জানার তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, কক্সবাজারে, দূর্ঘটনায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

আরও পড়ুন