কক্সবাজারে হাংরিনাকি ডট কম: চলছে পরীক্ষামূলক কার্যক্রম, আনুষ্ঠানিক যাত্রা মার্চে

নিউজ ডেস্ক:

পর্যটননগরী কক্সবাজারে খাদ্যপণ্য ডেলিভারির জনপ্রিয় ই-কমার্স সেবা প্রতিষ্ঠান হাংরিনাকি ডট কম চালাচ্ছে তাদের পরীক্ষামূলক কার্যক্রম। আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে চলতি বছরের মার্চে।

গত মাসের ৩১ তারিখ থেকে পরীক্ষামূলক কার্যক্রম শুরু করছে খাদ্যপণ্য ডেলিভারির জনপ্রিয় ই-কমার্স সেবা। আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করবে আগামী মার্চে।

জানা যায়, প্রাথমিক পর্যায়ে কক্সবাজার ও উখিয়া উপজেলায় সকাল ৮টা থেকে রাত ১টা পর্যন্ত ডেলিভারি সেবা দিবে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির সেবাগ্রহণের জন্যে গ্রাহক www.hungrynaki.com ওয়েবসাইট ব্রাউজ করে কিংবা প্লে-স্টোর (অ্যান্ড্রয়েড ফোনের জন্য) বা অ্যাপস্টোর (আইফোনের জন্য) থেকে HungryNaki অ্যাপ ডাউনলোড করে পছন্দের খাবার অর্ডার করতে পারবেন।

হাংরিনাকির প্রতিষ্ঠাতা ও সিইও এডি আহমাদ জানিয়েছেন, খাদ্যমান বজায় রেখে গ্রাহকের দোরগোড়ায় দ্রুত ও মানসম্পন্ন ডেলিভারি সেবা প্রদানের পাশাপাশি আমরা এমন সার্ভিস দিতে চেষ্টা করি, যা তাদের জীবনযাত্রায় বাড়তি সুবিধা ও স্বাচ্ছন্দ্য যোগ করতে পারে। কক্সসবাজারে ফুড ডেলিভারি সার্ভিসের মাধ্যমে আমরা অত্র এলাকার স্থানীয় বাসিন্দা ছাড়াও পর্যটকদের জন্যেও তাদের পছন্দের খাবার উপভোগের একটি অভিনব সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

প্রসঙ্গত, ২০১৩ সালে যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠান কক্সবাজারে সেবাদানের মাধ্যমে দেশের ৫টি মেগা সিটিতে তাদের সেবার পরিধি বৃদ্ধি করল।

রাজধানী ঢাকা থেকে প্রাথমিক যাত্রা শুরু করে এই দেশীয় প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই বন্দরনগরী চট্টগ্রামসহ সিলেট এবং নারায়ণগঞ্জেও তাদের সেবা কার্যক্রম বিস্তৃত করেছে।

গ্রাহকের পছন্দের খাবার ডেলিভারির লক্ষ্যে কক্সবাজারে জনপ্রিয় সব রেস্টুরেন্টসহ সারা দেশে ক্রমবর্ধমান দেড় হাজারেরও অধিক সহযোগী রেস্তোরাঁ রয়েছে হাংরিনাকির। ২০১৯ সালের মধ্যেই এই সংখ্যা ২ হাজার ৫শ’ ছাড়িয়ে যাবে বলে জানিয়েছে হাংরিনাকি কর্তৃপক্ষ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − one =

আরও পড়ুন