Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজারে হুফফাজুল কুরআন সংস্থার শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:
কক্সবাজার হুফফাজুল কুরআন সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ফেব্রুয়ারি) সন্ধ্যায় কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেমেদ্বীন লেখক ও গবেষক মাওলানা আব্দুল গফুর।
সংস্থার সভাপতি হাফেজ মাওলানা মো. ইউনুছ ফরাজীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও কক্সবাজার ব্যুরো চীফ শামসুল হক শারেক, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা নুরুল হক।
সংস্থার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রিদওয়ানুল কাবীর এর পরিচালনায় আলোচনা সভায় বিভিন্ন এলাকার সংস্থার প্রতিনিধি ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় মহান ভাষা আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত, গাজীদের সুস্থতা কামনা এবং বুধবার দিবাগত রাতে ঢাকা চকবাজারে সংঘটিত অগ্নিকাণ্ডে হতাহতদের জন্য বিশেষ দোয়া করা হয়।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন