কক্সবাজারে ৩ ব্যাক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

02

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজার শহরের বহুল আলোচিত ভুমিদূস্য ইলিয়াস সওদাগরকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তাকে কুপিয়ে মাইক্রোবাসযোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। এ সময় হামলায় আহত হয় তার ২ জন সহযোগী।

আহতদের মধ্যে ইলিয়াস সওদাগরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেকে প্রেরণ করা হয়েছে। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৬ টার দিকে কলাতলী আর্দশগ্রামে নিজ এলাকায় ইলিয়াছ সওদাগরের অফিসে ডুকে হামলাকারীরা কুপিয়েছে। এছাড়া আহত তার দুই সহযোগি হলেন জাহাঙ্গীর ও সৈয়দ প্রকাশ আর্মি সৈয়দ।

ইলিয়াস সওদাগরের স্ত্রী মার্জিয়া বেগম জানান, পূর্ব শক্রতার জের ধরে মাইক্রোবাস যোগে মুখোশদারী একদল লোক এসে অফিসে বসা অবস্থায় ইলিয়াস সওদাগরকে এলোপাতাড়ি কুপায় আর হাতুড়ি দিয়ে পিটায়। এ সময় তার অফিসে অবস্থানরত জাহাঙ্গীর ও আর্মি সৈয়দকেও আহত করে।

তিনি আরো জানান, চকরিয়ার শাহাবউদ্দিন, কাইয়ুম, আব্দুল আলিম ও কলাতলীর বাবুলের নেতৃত্বে ওই হামলার ঘটনা ঘটেছে। হামলার পরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চকরিয়ার দিকে চলে যায় ওই মাইক্রোবাসটি। আহত অবস্থায় তাকে দ্রুত সদর হাসপাতালে আনা হয় তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেকে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর থানার অপারেশন অফিসার আব্দুর রহিম জানান, পুলিশ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করণের চেষ্টা চালাচ্ছে। আর ঘটনাস্থলেই অবস্থান করছে পুলিশ।

ঘটনাপ্রবাহ: কক্সবাজারে, কুপিয়েছে, দুর্বৃত্তরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

আরও পড়ুন