কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ চলছে

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবনের দ্বিতীয় তলায় ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৩ টা পর্যন্ত ভোট নেয়া হবে।

একইভাবে চকরিয়া উপজেলা আইনজীবী সমিতি ভবনে পৃথক দুইটি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। সেখানে কুতুবদিয়া, মহেশখালী ও চকরিয়ার আইনজীবীরা ভোট দিচ্ছে। নিবন্ধিত ৬শ’৩ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

উন্নয়নমুখি নেতৃত্ব নির্বাচনের প্রত্যাশা আইনজীবীদের। তবে সাধারণ আইনজীবীদের ধারণা, এবার দুই প্যানেলই যোগ্য ও উপযুক্ত প্রার্থী মনোনয়ন পেয়েছেন। তাই লড়াই হবে খুব হাড্ডাহাড্ডি।

এই নির্বাচনে তরুণ ও নবীন ভোটারেরা একটি ফ্যাক্টর ভাবা হচ্ছে।

নির্বাচনে দুই প্যানেলে আইনজীবী নেতারা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে রয়েছেন, সভাপতি পদে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক দু’বারের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জিপি এডভোকেট আ জ ম মঈন উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল।

অপর দিকে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্টের প্যানেলে রয়েছেন, সভাপতি পদে জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা নারী ও শিশু দমন নির্যাতন দমন অবিভক্ত ট্রাইব্যুনালের প্রথম স্পেশাল পিপি এডভোকেট মোস্তাক আহামদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে সমিতির সাবেক সহ-সাধারণ সম্পাদক (হিসাব), সাবেক নির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ আখতার উদ্দিন হেলালী।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 1 =

আরও পড়ুন