Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজার মহাসড়কে পরিত্যক্তবস্থায় ৩৯ হাজার ইয়াবা উদ্ধার: মোটরসাইকেল জব্দ

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টিম পরিত্যক্তবস্থায় ৩৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটর সাইকেল জব্দ করেছে।

শনিবার(৭এপ্রিল) সকাল পৌনে ৭টার দিকে কক্সবাজার মহাসড়কের উপজেলার চকরিয়ায় ইসলামনগরস্থ কলোনীর এলাকা থেকে চিরিংগা হাইওয়ে পুলিশ এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ নিয়ে হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে অজ্ঞাতানামা দেখিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করেছে।

চকরিয়ায় মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ (এস আই) নাছির আহমদের জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে শনিবার দায়িত্ব পালন করছিল পুলিশের একটি টিম। দায়িত্বপালন কালে কক্সবাজার মহাসড়কের ইসলাম নগরস্থ কলোনীর রাস্তার মাথার সামনে সকাল পৌনে ৭টার দিকে সাদা রংয়ের একটি ফেজার(কক্সবাজার ল-১১-২৮৮২)মোটর সাইকেল পরিত্যক্তবস্থায় দেখে পুলিশের টিম গাড়িটি জব্দ করে। এসময় মোটর সাইকেলের সিটে বাঁধাবস্থায় এডিডাস নামের কালো ও লাল রংয়ের দুটি ব্যাগ পাওয়া যায়। পুলিশ ব্যাগ গুলো তল্লাশী করে ৩৯ হাজার ইয়াবা উদ্ধার করেন।

তিনি আরও বলেন, হাইওয়ে পুলিশের মহাসড়কে টহলবস্থা দেখতে পেয়ে ইয়াবা পাচারকারী দ্রুত রাস্তার ধারে গাড়ি ও ব্যাগ গুলি ফেলে রেখে আত্মগোপন করে। ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত গাড়িটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে এবং পুলিশ ফাঁড়ির এটিএস আই কাঞ্চন সরকার বাদী হয়ে অজ্ঞাত আসামি দেখিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন