কাউখালীতে গোপন বৈঠককালে ইউপিডিএফ নেতাসহ ৪ জন আটক

কাউখালী প্রতিনিধি:

গোপন বৈঠকের সময় রাঙামাটির কাউখালী থেকে ২০১৪ সালের বিষ্ফোরক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক ইউপিডিএফ নেতাসহ ৪জনকে আটক করেছে যৌথবাহিনী।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৫ নভেম্বর) রাত ১টায় কাউখালী কলেজ এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। কাউখালী থানার ওসি মনজুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো-উপজেলার বড় নাভাঙ্গা এলাকার যতিন চাকমার ছেলে সমরেশ ওরফে সম্রাট চাকমা (২৭), কলাবুনিয়া গ্রামের শশিভুষন চাকমার ছেলে ম্যানশন চাকমা (২২), ছোট নাভাঙ্গা গ্রামের জ্যোতিময় চাকমার ছেলে এডিশন চাকমা (১৮), পোড়াপাড়া এলাকার লক্ষীধন চাকমার ছেলে লিটন চাকমা (৩২)।

এদের মধ্যে আটক লিটন চাকমা এনজিও সংস্থা সিসিডিআর থেকে মোটা অংকের অর্থ আত্মসাৎ মামলায় জামিনে রয়েছেন।

পুলিশ জানায়, ২০১৪ সালে রাঙ্গামাটি কোতওয়ালী থানার বিষ্ফোরক মামলা (নং২৬৩/১৪)’র ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও ইউপিডিএফ’র পরিচালক সমরেশ চাকমার (সম্রাট) নেতৃত্বে একটি গ্রুপ কাউখালী কলেজ এলাকায় একটি বাড়িতে গোপন বৈঠক করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ২৫ নভেম্বর রাত ১টায় যৌথবাহিনী কলেজ এলাকার ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

ওসি মনজুর আলম জানান, আটককৃতদের মধ্যে সমরেশ বিষ্ফোরক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তবে বাকি ৩ জনের দলীয় পরিচয় পুলিশ নিশ্চিত করতে পারেনি। পুলিশের ধারনা তারাও ইউপিডিএফ’র কর্মী বা সমর্থক হতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের কাউখালী থানা হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

আরও পড়ুন