adv 728

কাপ্তাইয়ে ম্যালেরিয়া বিষয়ক অবহিতকরণ সভা

সরকারের স্বাস্থ্য অধিদফতরের অধীন জাতীয় রোগ নিয়ন্ত্রণ বিভাগের আয়োজনে কাপ্তাই উপজেলা সরকারি স্বাস্থ্য বিভাগের সহোযোগিতায় ম্যালেরিয়া বিষয়ক এ্যাডভোকেসি সভা শনিবার (২০এপ্রিল) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কাপ্তাই উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাসুদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: একরাম হোসেন চৌধুরীর সঞ্চালনায় এ্যাডভোকেসি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, স্বাস্থ্য অধিদফতরের ম্যালেরিয়া ও এডিস সংক্রান্ত রোগ নিয়ন্ত্রণ বিভাগের ডেপুটি ম্যানেজার এম আখতারুজ্জামান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এম কে হাসান মোর্শেদ, স্বাস্থ্য মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা পরীক্ষিত চৌধুরী, বাংলাদেশ হেলথ রিপোর্টাস ফোরামের সাধারণ সম্পাদক নিখিল মানকিন ও শিক্ষা অফিসার খোরশেদ আলম চৌধুরী।

এ্যাডভোকেসির শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের জুনিয়র কনসালটেশন ড: মাকসুদুল করিম।

সভায় ম্যালেরিয়া কি ভাবে চিরতরে নিয়ন্ত্রণ করা যায় এবং এ থেকে কি ভাবে বাঁচা যায় তার বিভিন্নধিক নিয়ে আলোচনা করা হয়। এ্যাডভোকেসি সভায় সরকারি কর্মকর্তা, সাংবাদিক, স্কাউটস, ধর্মীয় নেতৃবৃন্দ, আইন শৃংখলা বাহিনীর ৫৫ জন সদস্য অংশ নেন।

ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে ম্যালেরিয়া বিষয়ক অবহিতকরণ সভা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + nineteen =

আরও পড়ুন