কুতুবদিয়ায় বই-পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

fec-image

কুতুবদিয়ায় অনলাইন গণগ্রন্থাগারসমূহের ব্যবস্থাপনা ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে আয়োজিত বই-পাঠ প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় গণগ্রন্থাগার অধিদপ্তর, সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

এসময় সমবায় কর্মকর্তা কামাল পাশা, জেলা গণগ্রন্থাগার সহকারী লাইব্রেরীয়ান টিংকু দে, আল ফারুক দাখিল মাদ্রাসা সুপার মোর্শেদুল মন্নান, কুতুবদিয়া প্রেসক্লাব সেক্রেটারী হাছান কুতুবী, কুতুবদিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি এম.এ মান্নান উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ক-গ্রুপে(ষষ্ঠ-৮ম শ্রেণি)  প্রধান মন্ত্রী শেখ হাসিনা রচিত “আমাদের ছোট রাসেল সোনা” পাঠে প্রথম স্থান অর্জন করে আল ফারুক দাখিল মাদ্রাসার জান্নাতুল মাওয়া,২য় স্থান অর্জন করে কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নওরীন নাহিয়াল তিন্নি ও তৃতীয় স্থান অর্জন করে ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ তামিম।

খ-গ্রুপে ( ৯ম-১০ম শ্রেণি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রচিত “কারাগারের রোজনামচা” বই পাঠে প্রথম হয় কবি জসীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নাহিদুর রহমান রিফাত, ২য় স্থান অর্জন করে কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নাজাহ তাবাসসুম ও তৃতীয় স্থান অর্জন করে একই বিদ্যালয়ের শাহরিজা তানজিল অপু।

প্রধান অতিথি বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুতুবদিয়ায়, প্রতিযোগিতার, বই-পাঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

আরও পড়ুন