“মেয়ের পিতা আব্দু রহিম জানান, তার মেয়ের সাথে সম্পর্ক করে ফুসলিয়ে বিয়ের কথা বলে গোলাম আজম রাতের আধারের নিয়ে এসেছে। মেয়েটি আশ্রয় না পেয়ে বাধ্য হয়েছে পথে বসতে”

কুতুবদিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

কুতুবদিয়ায় অপ্রাপ্ত বয়স্ক প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে।

রবিবার (২৮ এপ্রিল) রাত ৯টা থেকে লেমশীখালী বশির উল্লাহ সিকদার পাড়ায় প্রেমিকের বাড়ির সামনে এ অনশন চলছে।

জানা যায়, একই ইউনিয়নের ছিদ্দিক হাজির পাড়ার আব্দু রহিমের কন্যা শারমিন (১৪) বশির উল্লাহ সিকদার পাড়ার মৃত বদি আলমের পুত্র গোলাম আজমের মধ্যে প্রায় ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিলো।

অনশনরত শারমিন জানায়, রবিবার রাত ৯টার দিকে গোলাম আজম তাকে বিয়ে করার কথা বলে বাড়িতে নিয়ে আসে। তবে ছেলের মা,ভাই-বোনেরা বাড়ি থেকে নামিয়ে দেয়। তাই সে বাড়ির সামনে ২০ ঘন্টা ধরে অবস্থান করছে প্রেমিকের আশায়।

গোলাম আজমের বোন রোকেয়া জানায়, মেয়েটি মিথ্যার আশ্রয় নিয়ে তাদের বাড়িতে উঠে ছিলো। তাই তারা মেয়েটিকে তাড়িয়ে দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন বলেন, বিষয়টি রাতে শুনে তিনি রাতেই গিয়েছিলেন। মেয়েটির বয়স কম। তাছাড়া বিষয়টি জটিলও ছিল উভয় পক্ষকে সম্মতিতে নিয়ে আসা। চেয়ারম্যানের দারস্থ হওয়ার পরামর্শ দিয়েছি। এরপর আর কিছু জানি না।

মেয়ের পিতা আব্দু রহিম জানান, তার মেয়ের সাথে সম্পর্ক করে ফুসলিয়ে বিয়ের কথা বলে গোলাম আজম রাতের আধারের নিয়ে এসেছে। মেয়েটি আশ্রয় না পেয়ে বাধ্য হয়েছে পথে বসতে। বিষয়টি তিনি লেমশীখালী ইউপি চেয়ারম্যানকে অবগতি করলেও গুরুত্ব না দেয়ায় তিনি আইনের আশ্রয় নিচ্ছেন বলেও জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + seventeen =

আরও পড়ুন