খাগড়াছড়িতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

25-300x260

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি জেলা শহরের শহীদ কাদের সড়কস্থ য়ংড় বৌদ্ধ বিহার সম্মুখে অবস্থিত খোকন দত্তের (খোকন ড্রাইভার) মালিকানাধীন তিনতলা ভবনের কক্ষ থেকে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। রুমের ভেতর থেকে পঁচা দূর্গন্ধ পেয়ে আজ শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী রুমের সদস্যরা বিষয়টি বাড়ির মালিক পক্ষকে জানালে মালিক পক্ষ সদর থানা পুলিশকে খবর দেয় । খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ এসে তালা ভেঙ্গে রুম থেকে নিহতের লাশ উদ্ধার করে।

পুলিশ লাশটি উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।  এদিকে ভবনের মালিক পক্ষের কেউই নিহতের পরিচয় নিশ্চিত করতে না পারলেও স্থানীয়দের ধারণা নিহত যুবকের নাম মো: আরিফুল ইসলাম সাগর, তিনি কুমিল্লা জেলার বাসিন্দা। বাড়ীর মালিক পক্ষীয় সূত্রে জানা যায়, তিনতলা ভবনের উপরের তলায় কর্ণারের একটি কক্ষ ভাড়া নিয়েছিল নিহত যুবক ও তার অপর এক রুমমেট মো. তাহের।

জানা যায়, নিহত যুবক জেলা শহরের নারিকেল বাগানস্থ একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কর্মরত ছিল এবং তার রুমমেট তাহের ওয়ার্কশপের মালামাল সাপ্লাইয়ের ব্যবসায় জড়িত ছিল। গত ৮/১০ দিন থেকে তারা রুমে আসছেনা এবং কক্ষের বাইরে তালা ঝুঁলানো ছিল বলে জানায় পার্শ্ববর্তীরা।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়,  নিহতের মাথার বাম পার্শ্বে সিমেন্টের রোলার দ্বারা আঘাতের দাগ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খুনী/খুনীরা মৃত্যু নিশ্চিত করতে তাকে বালিশ চাপায় শ্বাসরোধ করে হত্যা করে বাইরে তালা ঝুঁলিয়ে হত্যাকারী পালিয়ে গেছে।

খবর পেয়ে খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার জয়নুল আবেদীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক জাহেদুল আলমসহ জেলার আইনশৃঙ্খলা বাহিনীর অসংখ্য কর্মকর্তা ঘটনাস্থলে ছুটে আসেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খুন, পার্বত্যনিউজ, লাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 14 =

আরও পড়ুন