Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে টানা তিন দিনের সড়ক অবরোধের প্রথম দিন চলছে

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের বিরুদ্ধে শিক্ষক নিয়োগসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প গ্রহণের ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে ও শিক্ষক  নিয়োগ প্রক্রিয়া বাতিলের দাবিতে জেলা উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির ডাকে টানা তিন দিনের সড়ক অবরোধের প্রথম দিন শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে।

হরতালের পর টানা  অবরোধের কারণে চরম দুর্ভোগের শিকার হচ্ছে পর্যটকসহ স্থানীয় কর্মজীবি মানুষ।

অবরোধের কারণে জেলার আভ্যন্তরীন ও দূরপাল্লার সড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। অবরোধের সমর্থনে কোথাও পিকেটিং চোখে না পড়লেও অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় জেলা জুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে এ কর্মসূচি শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় কোন প্রভাব ফেলেনি বলে জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমেদ খান জানান, এখনো পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

১৪৪ ধারা জারি করে পূর্ব নির্ধারিত খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ঘেরাও কর্মসূচিতে বাধা দেওয়ার অভিযোগে   সুষম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সোমবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ও মঙ্গলবার থেকে টানা তিন দিনের সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন