খাগড়াছড়িতে স্কুল ছাত্রী কৃত্তিকা ত্রিপুরা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ৩জনের রিমান্ড শুনানী ২ আগস্ট

খাগড়াছড়িতে স্কুল ছাত্রী পুনাতি ত্রিপুরা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে  আটক ৩জনের রিমান্ড শুনানী ২ আগস্ট, খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির প্রতিবাদে মানবন্ধন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা কৃত্তিকাকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার ঘটনায় আটক তিন জনের রিমান্ড শুনানী দিন আগামী ২ আগস্ট ধার্য করেছে আদালত।

মঙ্গলবার(৩১ জুলাই) দুপুরে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক শাহ আলম(৩৩), ইসলাম ভান্ডারী(৩২) ও  মাহিন্দ্র চালক মো. মনির হোসেনকে (৩৮) জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেককে সাত দিন করে রিমান্ড চেয়ে খাগড়াছড়ি সিনিয়র জডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান নোমানের আদালতে হাজির করা হলে আদালত আগামী ২ আগস্ট শুনানীর দিন ধার্য  করে আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ দিকে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মঙ্গলবারও মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে খাগড়াছড়িতে। সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে শিশু কিশোর মেলা ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট আধা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন থেকে বক্তারা স্কুল ছাত্র পুনাতি ত্রিপুরাসহ পাহাড়ে সংগঠিত প্রত্যেকটি ধর্ষণধর্ষণ পরবর্তী হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।

খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান জানান, মামলা তদন্তে অনেক অগ্রগতি হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =

আরও পড়ুন