খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ইফতার অনুষ্ঠান

fec-image

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে জেলায় কর্মরত সামরিক-বেসামরিক কর্মকর্তা, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সন্মাণে ইফতার অনুষ্ঠান হয়েছে।

বুধবার(২২ মে)খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ মিলনাতয়নে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার পাটিতে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম, খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মুহাম্মদ সাজ্জাদ, গুইমারা বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল মো: আব্দুল হাই, খাগড়াছড়ি এপিবিএন ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো: আওররংজেব মাহবুব, জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম ও পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামানসহ জেলা বিভিন্ন উপজেলা চেয়ারম্যান,সামরিক-বেসামরিক কর্মকর্তা,সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিরা।

ইফতার অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়নের উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি এবং সমগ্র পার্বত্যাঞ্চলের শান্তি ও সম্প্রীতি জন্য মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eight =

আরও পড়ুন