খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিন: সাচিংপ্রু জেরী

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বান্দরবান ৩০০নং আসনের ধানের শীষ প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী বাবু সাচিংপ্রু জেরী জনসভায় খালেদা জিয়ার মুক্তি, খুন, গুম ও গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন তিন তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে বর্তমান সরকার জেলখানায় বন্দি করে রেখেছে। মানুষের কথা বলার বাক স্বাধীনতাকে হরণ করেছে। বিগত পাঁচটি বছর বিএনপির অনেক নেতাকর্মীকে খুন, গুমসহ বিনা কারণে মামলা দিয়ে গ্রেফতার করে জুলুম নির্যাতন করে অনেককে পঙ্গু করে ফেলেছে।

তিনি আরও বলেন হামলা মামলাকে উপেক্ষা করে আগামী ৩০ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার পাশাপাশি একটি দিনের জন্য ভোট কেন্দ্র পাহারা দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। কারণ আপনার একটি মূল্যবান ভোট খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ।

তিনি পুলিশ, বিজিবি. ও সেনাবাহিনীর প্রশংসা করে বলেন দেশের ১৮কোটি মানুষের পাহারাদার আপনারা। তাই সকল প্রসাশনকে নিরপেক্ষ দৃষ্টি রেখে কোন নেতাকর্মীকে অন্যায় ভাবে হয়রানী না করার জন্য অনুরোধ জানান।

শুক্রবার (২১ডিসেম্বর) বিকাল ৪টায় বাইশারী বাজারস্থ মাঠে বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথি বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত জনসাধারণের মাঝে তিনি এসব কথা বলেন।

পবিত্র কোরআন তেলোয়াত ও ত্রিপিঠক পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আজিজুল হক তালুকদার।

স্বেচ্ছাসেবক দল সভাপতি আব্দুর রশিদের পরিচালনায় জনসভায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা মো. মুজিবুর রশিদ, জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপি নেতা নুরুল আলম কোম্পানী, মনিরুল হক, সমাজ সেবক মো. রফিক, প্রবীণ মুরব্বী মাস্টার, সালেহ আহমদ, ছাত্রনেতা মো. তৌহিদ, রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা কামাল উদ্দীন, মহিলা নেত্রী হামিদা চৌধুরী, ছাত্রদল নেতা বাহাদুর শাহাজাহান, ছিদ্দিকুর রহমান, জসিম উদ্দীন প্রমুখ।

বিকাল ৩টায় বান্দরবান ৩০০নং আসনের ধানের শীষ মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী বাবু সাচিংপ্রু জেরী বাইশারীতে আগমনের খবরে হাজারো নেতাকর্মী ধানের শীষের তোড়া ও ফুলের মালা নিয়ে মিছিল সহকারে তাকে স্বাগত জানান।

এছাড়া তিনি বিকাল সাড়ে ৩টার সময় চাক হেডম্যান পাড়া চাক সম্প্রদায়ের সাথে পথসভায় যোগ দেন এবং ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় চাক সম্প্রদায়ের শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

আরও পড়ুন