গুইমারায় আ.লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

fec-image

কেক কাঁটা ও মিষ্টি বিতরনসহ আনন্দ উৎসবের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো খাগড়াছড়ি জেলার গুইমারায় আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

রবিবার (২৩ জুন) বিকালে এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।শোভাযাত্রায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতাকর্মিসহ বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা অংশ গ্রহন করেন।

পরে দলীয় র্কাযালয়ে কেক কাটেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা। এরপর আলোচনা সভা ও মিষ্টি বিতরনসহ নানান আয়োজনের মধ্য দিযে শেষ হয়।

এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্নতোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নেতাকর্মিদের নিয়ে পুষ্পস্তবক অর্পন করেন প্রধান অতিথি মেমং মারমা।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরন পালের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আউয়ুব আলী, সুইমং মারমা, উইপি সদস্য হরিপদ্ম ত্রিপুরা, নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী,যুবলীগের সভাপতি বিপ্লব শীল, সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সম্রাটশীল, সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, গুইমারা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন