গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত না করার আহবান দীঘিনালার ওসির 

fec-image

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব বলেছেন, ছেলে ধরা সন্দেহে কোন ব্যাক্তির আচরন-চলাফেরা সন্দেহজনক হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করতে হবে।

গত মঙ্গলবার দুপুরে উপজেলার বাসটার্মিনাল এবং কবাখালী বাজারে গুজব প্রতিরোধে জনসচতনতামূলক সভায় এ সব কথা বলেন তিনি। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুর রহমান, দীঘিনালা বাসটার্মিনাল প্রতিনিধি মোঃ নাছির উদ্দিন এবং মিন্টু চৌধুরী।

তিনি বলেন, কাউকে পিটিয়ে হত্যা করার অধিকার কারো নেই। আইন কখনোই নিজের হাতে তুলে নেয়া যাবেনা। মানুষও গুজবের পেছনে ছুটছে। গুজব যেন কাউকে ছাড়ছেনা। গুজব এখন আতঙ্কে পরিনত হয়েছে। আমরা চাই সাধারণ মানুষ গুজব থেকে বেরিয়ে আসুক। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করুক। একটি গুজব অনেক বড় অপরাধের জন্ম দিতে পারে। তাই গুজবকে এড়িয়ে চলতে হবে।

সভায় বক্তরা  বলেন, ছেলেধরা গুজবকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহত হয়েছে। সারাদেশের মতো ছেলেধরা গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দীঘিনালা উপজেলার জনসাধারণের মাঝে বিভ্রান্তি ও আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত না করার জন্যে  মাঠে নেমেছে দীঘিনালা থানার পুলিশ প্রশাসন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

আরও পড়ুন