চকরিয়ায় চট্টগ্রাম আন্তঃজেলা সিএনজি চোর সিন্ডিকেটের হোতা গ্রেফতার

চকরিয়া চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রাম আন্তঃজেলা সিএনজি চোর সিন্ডিকেটের অন্যতম হোতা দিপু তালুকদার (২৮) নামের এক চোরকে চোরাইকৃত সিএনজিসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত সিএনজি চোরের হোতা চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মেকেল ৮নং ওয়ার্ডের বাদল তালুকদারের পুত্র।

শুক্রবার (১২ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে উপজেলার খৃটাখালী ইউনিয়নের কুতুবদিয়াপাড়াস্থ শান্তিবাজার এলাকা থেকে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধৃত চোরকে গ্রেফতার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নে চট্রগ্রাম  আন্তঃজেলা সিএনজি চোর সিন্ডিকেটের অন্যতম হোতা অবস্থান নেয়ার সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) মো. আবদুল খালেকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানকালে ইউনিয়নের কুতুবদিয়াপাড়াস্থ শান্তিবাজার এলাকা থেকে চোরাইকৃত সিএনজিসহ দিপু তালুকদার (২৮) নামের এক যুবকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া থানার উপপরিদর্শক(এস আই)মো. আবদুল খালেক বলেন, চট্রগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মেকেল এলাকা থেকে একটি সিএনজি গাড়ি চুরি করে খুটাখালীতে গোপনে অবস্থান নেয়ার খবর পেয়ে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ভোররাতে অভিযান চালানো হয়। অভিযানে চোরাইকৃত সিএনজিসহ চোরের মূল হোতাকে হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় গাড়ির প্রকৃত মালিক একই এলাকার আবদু ছবুরের পুত্র মো. রুবেল বাদী হয়ে ধৃতসহ ৫জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, চোরের ভাষ্যমতে সে দীর্ঘদিন ধরে চট্রগ্রামের বিভিন্ন এলাকায় থেকে সিএনজি গাড়িসহ আরো অন্যান্য গাড়ি চুরি করে আসছিল বলে জানায়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি পার্বত্যনিউজকে বলেন, পুলিশের অভিযানে চট্রগ্রাম আন্তঃজেলা সিএনজি চোর সিন্ডিকেটের হোতাকে চোরাইকৃত সিএনজিসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছেন থানা পুলিশ। অভিযানে পুলিশ সিএনজি চোরকে গ্রেফতার করে চোরাইকৃত গাড়ি উদ্ধার করা হয়েছে। এ নিয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন