চকরিয়ায় চিংড়িঘের ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেফতার: অস্ত্র ও গুলিউদ্ধার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় চিংড়িঘের ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় পুলিশ ধৃত ডাকাতদের কাছ থেকে দেশীয় তৈরি একটি (এলজি) বন্দুক, তিনরাউন্ড গুলি উদ্ধার করে।

বুধবার ভোর ৪টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভংছগির শাহকাটা দক্ষিণ পাহাড়ের পশ্চিমপাশে মোড়া কাচাবাহার ঘোনানামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ধৃত ডাকাতরা হলেন, ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার ফরিদুল আলমের ছেলে সরোয়ার আলম (৩২) ও একই ইউনিয়নের কাটাখালী এলাকার মৃত আলী আহমদের ছেলে মো. রমিজ উদ্দিন (৩২)।

পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভংছগির শাহকাটা দক্ষিণ পাহাড়ের পশ্চিম পাশে জনৈক সাহাবুদ্দিনের মোড়া কাচাবাহার ঘোনানামক এলাকায় বুধবার ভোর ৪টার দিকে ৪-৫জনের একদল ডাকাত চিংড়িঘের ডাকাতির প্রস্তুতি নেয়। থানা পুলিশ চিংড়িঘের ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে মালুমঘাট ষ্টেশনে রাত্রিকালীন ডিউটিরত থানার উপ-পরিদর্শক (এস আই) মো. আতিকুর রহমান খান ও এএসআই কামাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় একটি পুলিশ দল ওই এলাকায় অভিযান চালায়।

এ সময় ডাকাতেরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ডাকাত দলের দুই সদস্যকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। ওই সময় পুলিশ ধৃত ডাকাতদের কাছ থেকে দেশীয় তৈরি একটি (এলজি) বন্দুক, তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন