চকরিয়ায় দুইটি প্রতারণা মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. আসাদুজ্জমান তৌহিদ (২৭) নামের দুইটি প্রতারণা মামলায় আদালতের পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার এলাকা থেকে ধৃত আসামিকে গ্রেফতার করা হয়। পরোয়ানাভুক্ত আসামি তৌহিদ ওই ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের পশ্চিমপাড়া এলাকার মো. নুরুল আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার এলাকায় আদালতের পরোয়ানাভুক্ত পলাতক এক আসামি অবস্থান করার সংবাদ পেয়ে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে পুলিশ সি.আর-৩৩৩/১৮ ও সি.আর-৩৩৪/১৮ দুইটি মামলায় আদালতের পরোয়াভুক্ত এক পলাতক আসমিকে গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার চৌধুরীর নির্দেশে থানার এ এস আই আকবর মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ধৃত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আদালতে দুইটি পরোয়ানা জারি করে। ধৃত আসামি আদালতের পরোয়ানাভুক্ত হয়ে সে দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে পলাতক ছিলেন। মঙ্গলবার সকালে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইটি মামলায় পরোয়ানাভুক্ত পালাতক এক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীর বিরুদ্ধে আদালতে প্রতারণা মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার, চকরিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

আরও পড়ুন