চকরিয়ায় পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার : নারীসহ আটক ৪

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে  পৌরসভাসহ বিভিন্ন মাদকের স্পট থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে।

এ সময় পুলিশ মাদক বিক্রির অভিযোগে নারীসহ চার মাদক বিক্রেতাকে আটক করে এবং তাদের কাছ থেকে ১শত ৫০পিস ইয়াবা ও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে।

সোমবার(৭ জানুয়ারি) বিকাল ৪ চারটা থেকে সন্ধ্যা সাড়ে ৮টা পর্যন্ত পৃথক টীম এ এ অভিযান চালায়।

আটকৃত মাদক বিক্রেতারা হলেন, চকরিয়া পৌরসভা ২নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকার আশেক মিয়ার ছেলে আমান উল্লাহ আরমান (২৫), বরইতলী ইউনিয়নের মাহমুদ নগর এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ হাসান (৩২), চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের সোসাইটি পাড়া এলাকার মৃত ফেরদৌস আহমদের ছেলে মোহাম্মদ আরমান (৩০) ও একই ওয়ার্ড়ের কোচপাড়া এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী হোসনে আরা বেগম (৩২)।

চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার এসআই বাতেন, এসআই আলমগীর হোসেন, এসআই রুহুল আমিন, এসআই আতিক ও এ এসআই সাজু প্রতাপ দাশ, এ এসআই পলাশ বড়ুয়া, এএসআই আবদুল গফুর, এএসআই জেড রহমান, এএসআই লক্ষণসহ সঙ্গীয় পুলিশদল পৃথক অভিযান চালিয়ে চকরিয়া পৌরসভাসহ বিভিন্ন এলাকার মাদকের স্পটে অভিযান পরিচালনা করেন। ওই সময় পুলিশ ইয়াবা ও গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটকৃত মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদক মামলা রজু করা হয়েছে এবং মঙ্গলবার(৮ জানুয়ারি) তাদেরকে আদালতের মাধ্যে জেল হাজতে পাঠানো করা হয়েছে।

ঘটনাপ্রবাহ: ইয়াবা, গাঁজা, গ্রেফতার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 15 =

আরও পড়ুন