“তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুইটি (এলজি) লম্বা বন্দুক উদ্ধার করা হয়।”

চকরিয়ায় বনাঞ্চলের ভেতর থেকে অস্ত্রসহ আটক ৩

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গহীন জঙ্গলের ভেতরে অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীকে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে।

এসময় পুলিশ তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুইটি (এলজি) লম্বা বন্দুক উদ্ধার করা হয়। ওই সময় সন্ত্রসীদের ধাওয়া করে ধরতে গিয়ে কাঁটা তারে আঘাতপ্রাপ্ত হয়ে শফিকুল ইসলাম (২৩) নামের এক কনস্টেবল গুরুতর আহত হয়।

রবিবার(৩০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ বনাঞ্চলের ভেতরে পূর্ণগ্রামের কালা পাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, খুটাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মুচ্ছি কাটা এলাকার মৃত মনজুর আলমের ছেলে মো. আবদুল করিম (২০), একই ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের ধরপাড়া এলাকার বজল আহমদের ছেলে মো. জয়নাল আবেদীন (১৯) ও তাদের অন্যতম সহায়তাকারী ধরপাড়া এলাকার কবির আহমদের ছেলে জয়নাল আবেদীন (৩৮)।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুটাখালী গহীন বনাঞ্চলের ভেতর থেকে দুইটি অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত সন্ত্রাসীরা পাহাড়ি এলাকায় সাধারণ মানুষকে জিম্মি করে মুক্তিপণ দাবি করতো। গ্রেফতারকৃত সন্ত্রসীদের বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার দায়ে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − thirteen =

আরও পড়ুন