আহত ১

চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে হাফেজ নিহত

fec-image

চকরিয়ায় মসজিদে ছাদে পানি ছিটাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হাফেজ মোহাম্মদ জুনাইদ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আবুল কালাম (৩৪) নামে আর একজন।

শনিবার (১৮ মে) বিকেলে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের ক্যান্টমেন্ট মসজিদে এ ঘটনা ঘটে।

নিহত হাফেজ জুনাইদ ইউনিয়নের পূর্ব ডুমখালী গ্রামের মাওলানা আবদুস শুক্কুরের ছেলে। আহত আবুল কালাম একই এলাকার বাসিন্দা মাছ ব্যবসায়ী মীর আহমদের ছেলে।

হাফেজ জুনাইদ ওই মসজিদে রমজান উপলক্ষে তারাবী এর নামাজ পড়াতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডুলাহাজারা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মেম্বার শাহাব উদ্দিন।

তিনি বলেন, তীব্র গরমের কারণে ওই দিন বিকেলে মসজিদের ছাদের উপরে পানি ছিটিয়ে দিতে যান হাফেজ জুনাইদ। ওই সময় ছাদের উপরে থাকা ট্যাংকি থেকে পানি ছেড়ে দিতে গিয়ে হাফেজ জুনাইদ ছাদে ওঠামাত্র পাশের বিদ্যুতের তারে জড়িয়ে যান।

তিনি বলেন, দীর্ঘক্ষণ মসজিদের ছাদ থেকে হাফেজ জুনাইদ না নামার কারনে তার খোজঁ নিতে গিয়ে আবুল কালাম সেখানে গিয়ে দেখেন বিদ্যুতের তারে জড়িয়ে আছে জুনাইদ। ওই সময় তাকে উদ্ধারে চেষ্ঠা করতে গিয়ে একইভাবে বিদ্যুতস্পৃষ্টে অজ্ঞান হয়ে পড়েন আবুল কালাম। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে দুইজনকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জুনাইদকে মৃত ঘোষণা করেন।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি জাকের আহমদ ও সম্পাদক আবুল কাশেম বলেন, আহত আবুল কালামকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর চকরিয়া থানার এসআই কামরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে যাচাই-বাচাই শেষে নিহতের পিতার জবানবন্দি নিয়ে চলে গেছেন। পরিবারের কোন অভিযোগ নেই, সে কারনে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত, বিদ্যুৎপৃষ্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + eleven =

আরও পড়ুন