চকরিয়ায় সন্ত্রাসী হামলা: ২ পুলিশ আহত, আটক ১

fec-image

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দেশীয় তৈরি এক নলা বন্দুক ও ৬ রাউন্ড তাজা কার্তুজ ও দুইশ গ্রাম গাজাঁসহ এক সন্ত্রাসীকে আটক করেছে।

মঙ্গলবার (২৫জুন) ভোরে অভিযান চলিয়ে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ লালব্রীজের নিকটবর্তী চিংড়ি ঘের থেকে তাকে আটক করা হয়।

এ সময় চিংড়ি ঘেরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে একটি বন্দুক ও গুলি গাজাঁ উদ্ধার করে পুলিশ। তাকে আটক করতে গিয়ে এক এস আইসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছে। আটক জমির উদ্দিন পশ্চিম বড় ভেওলার লালব্রীজ এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

সন্ত্রাসীদের হামলায় চকরিয়া থানার সহকারী পরিদর্শক (এসআই) আবদুল বাতেন ও কনস্টেবল পিযুষ সিংহ আহত হয়েছেন। দু’জনকেই চকরিয়া সরকারি হাসপাতালে প্রথামিক চিকিৎসা দেয়া হয়েছে।

এসআই আবদুল বাতেন বলেন, চিংড়ি ঘেরে সশস্ত্র সন্ত্রাসীরা জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে অভিযানে গেলে সন্ত্রাসীরা হামলা চালায়।

আটকৃত সন্ত্রাসীর বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, আটক সন্ত্রাসীর বিরুদ্ধে বিভিন্ন অপরাধে আরো দুইটি মামলা রয়েছে। বেইআইনী অস্ত্র, গুলি, গাজাঁ রাখার অভিযোগে মামলা দায়ের করা হবে।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার, চকরিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =

আরও পড়ুন