চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বিশেষ প্রতিনিধি,কক্সবাজার:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বরইতলী রাস্তার মাথা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে।
মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় এই দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম  থেকে কক্সবাজারগামী একটি স্টার লাইনের বাস ও বিপরীতমূখী একটি ছারপোকা গাড়ির মুখোমুখী সংঘর্ষে ৬ জন নিহত হয়।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় মিলেছে। তারা হলেন, ম্যাজিক গাড়ির চালক চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), চকরিয়ার হারবাং পাহাড়তলীর সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭) ও হারবাং দক্ষিণ পাড়ার মনছুর আলমের ছেলে জহির আহমদ (৩১)। বাকিদের নাম-পরিচয় তৎক্ষণিকভাবে জানা যায়নি।

এ ঘটনায় উভয় গাড়ির অন্তত ২৫ জন আহত হয়েছেন। চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিংঙ্গা হাইওয়ে পুলিশের টিএসআই খলিলুর রহমান জানান, স্টার লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫০৬৩৮) কক্সবাজারমুখী বাসটি মহাসড়কের চকরিয়ার বরইতলী রাস্তারমাথা পেট্রল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীতমুখী ম্যাজিক গাড়ির (ন-১৬-৬৪৬৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে ম্যাজিক গাড়ির এক নারী যাত্রী মারা যান। এই গাড়ির বাকি আরও ৮-১০ জনকে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়। সেখানে সরকারি হাসপাতালে চালকসহ চারজন এবং ইউনিক হাসপাতালে আরও একজন মারা যান। একই ঘটনায় স্টার লাইন বাসের ১০-১৫ যাত্রী কম বেশি আহত হয়েছেন। তাদেরকেও বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে অন্য হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন