“এ ঘটনায় গুরুতর আহত কন্যা ও রিক্সা চালককে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে”

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত, আহত-২

fec-image

চকরিয়ায় লেগুনা-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছে। এসময় তার কন্যা ও রিক্সা চালক গুরুতর আহত হয়েছে।

সোমবার(২৪ জুন) রাত ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া সংলগ্ন মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ি এজি লুৎফুল কবির আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক ও খুটাখালী ইউনিয়নের নয়াপাড়ার মৃত মোস্তাক আহমদের ছেলে।

স্থানীয় খুটাখালী ইউনিয়নের ইউপি সদস্য গিয়াস উদ্দিন জানান, এদিন সোমবার রাত পৌনে ৯টার দিকে মাওলানা আবু আজম খুটাখালী বাজার থেকে তার কন্যাসহ অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিলো। ওইসময় তাদের রিক্সাটি মহাসড়কের নয়াপাড়ার কাছাকাছি ব্রীজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী লেগুনা গাড়ি ধাক্কা দিলে রিক্সাটি মহাসড়ক থেকে ছিটকে দুমড়ে মুছড়ে খাদে পড়ে যায়।

এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মালুমঘাট খ্রিস্ট্রান হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক শিক্ষক আবু আজমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত কন্যা ও রিক্সা চালককে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পরে খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করলেও চালক পলাতক রয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন বলেন, দূর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লেগুনা গাড়িটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। দূর্ঘটনায় নিহতের লাশের সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনাপ্রবাহ: আহত, চকরিয়ায়, নিহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 5 =

আরও পড়ুন