চকরিয়ায় ২০ হাজার ইয়াবাসহ ২ ফেরিওয়ালা আটক


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবা ট্যালেটসহ ২ পাচারকারী ফেরিওয়ালা যুবককে আটক করেছে পুলিশ। ধৃত পাচারকারী ফেরিওয়ালা যুবকরা হলেন, মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার করিয়া এলাকার কফিল উদ্দিনের পুত্র মাহবুব (৩১) ও একই এলাকার ওয়াদুদ মালের পুত্র লিটন (৩৩)।

এ নিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ বাদী হয়ে ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছে।

বুধবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে থেকে হাইওয়ে পুলিশ ইয়াবাসহ পাচারকারী ফেরিওয়ালাকে আটক করা হয়।

কক্সবাজার মহাসড়কের উপজেলার ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো. আলমগীর হোসেন জানান, বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ফরেস্ট এলাকায় হাইওয়ে পুলিশের একটি টিম সড়কে নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করছিল। এ সময় মহাসড়ক দিয়ে ২ জন ফেরিওয়ালা হেঁটে যাওয়ার পথে সন্দেহ হলে তাদেরকে থামিয়ে ঝুপড়ি তল্লাসী করা হয়। পুলিশ ফাঁড়ির এসআই জসিমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ফেরিওয়ালার ঝুড়ি তল্লাসী করে ২০ হাজার ইয়াবা উদ্ধার করে।পুলিশ ওই পাচারকারী ২ যুবককে আটক করে।

তিনি আরও বলেন, আটক ইয়াবা পাচারকারী দুই ফেরিওয়ালাকে বুধবার থানায় সোপর্দ করা হয়েছে। এ নিয়ে হাইওয়ে পুলিশ বাদী হয়ে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন