চকরিয়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ ২ যুবক আটক, গাড়ী জব্দ

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তল্লাসী অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে। এসময় পাচারকাজে ব্যবহৃত তাদের প্রাইভেটকার জব্দ করে পুলিশ। রোববার (১৩ মে) দুপুর ১টার দিকে হাইওয়ে পুলিশ উপজেলার খুটাখালীস্থ মহাসড়কের মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের বন বিভাগের বিশ্রামঘরের সামনে থেকে এসব ইয়াবা উদ্ধার করেন।

আটককৃতরা হলো- টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকার মৃত বাদশা মিয়ার পুত্র আবদুল করিম (২৪) ও একই উপজেলার সাবরাং লাফারঘোনা এলাকার নুরুল ইসলামের পুত্র আবুল কালাম (২৪)।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরের দিকে মালুমঘাট হাইওয়ে পুলিশের এস আই জসিম উদ্দিন ও এটিএসআই হাকিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়কের খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া নামক এলাকায় দায়িত্ব পালন করেছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রাম অভিমুখী একটি প্রাইভেট কারযোগে (চট্টমেট্টো-গ ১১-১৪৬৯) ইয়াবা পাচারের গোপন সংবাদ পায় পুলিশ। ইয়াবা পাচারের সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের এস আই জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ মহাসড়কে সিগন্যাল দিয়ে বিভিন্ন পরিবহনে অভিযান ও তল্লাসী চালায়। অভিযানকালে উল্লেখিত স্থানে গাড়ীটি এসে পৌঁছলে পুলিশ গাড়িটি তল্লাসী করে গ্যাস সিলিণ্ডারের ভেতর থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করে ২ পাচারকারীকে আটক করে। পুলিশ ইয়াবা পাচারে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, কক্সবাজার মহাসড়কের মেধাকচ্ছপিয়া ঢালায় একটি প্রাইভেট কার তল্লাসী করে ২০ হাজার ইয়াবা করা হয়েছে। এসময় দুই পাচারকারীকে আটক করে তাদের ব্যবহৃত গাড়ি জব্দ করা হয়। তিনি আরো বলেন, এ নিয়ে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে আটক পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয় এবং আটকদের থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন