চকরিয়ায় ৩০টি মসজিদ-মন্দির উন্নয়নে ধর্ম মন্ত্রনালয়ের অনুদানের চেক বিতরণ

fec-image

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রানালয় কর্তৃক চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৩০টি মসজিদ-মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠান উন্নয়নের জন্য কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলমের তদবিরে প্রাপ্ত বরাদ্ধের ১২ লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

মন্ত্রানালয়ের আদেশের প্রেক্ষিতে চকরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (৩জুলাই) দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলা প্রশাসন হলরুম মোহনা মিলনায়তনে এ অনুদানের চেক বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ জাফর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

এ সময় উপস্থিত ছিলেন চিরিংগা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বিএমচর ইউপি সাবেক চেয়ারম্যান বদিউল আলমসহ মসজিদ-মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠান কমিটির কর্মকর্তারা। প্রধান অতিথি তালিকাভুক্ত মসজিদ-মন্দিরসহ বিভিন্ন ৩০টি প্রতিষ্ঠান কমিটির হাতে বরাদ্ধের অনুদান চেক তুলে দেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ জাফর আলম বলেছেন, আওয়ামী লীগ সরকার যতবারই ক্ষমতায় এসেছে ততবার এ দেশের জনগনের অগ্রউন্নয়নে কাজ করেছে। শেখ হাসিনার রাজনীতি হচ্ছে দেশের উন্নয়ন ও জনগনের কল্যাণ সাধনের জন্য। বর্তমান সরকার দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের আধুনিকায়নে কাজ করে যাচ্ছে। এরই আলোকে ইতোমধ্যে ধর্ম মন্ত্রনালয় কর্তৃক চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন একটি পৌরসভার সামগ্রিক উন্নয়নের পাশাপাশি মসজিদ, মন্দির, গীর্জা এবং পেগুড়ার উন্নয়নে ৩০টি বিভিন্ন প্রতিষ্ঠানে বরাদ্দ দিয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, চকরিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 3 =

আরও পড়ুন