চকরিয়া আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সাংগঠনিক কার্যক্রম জোরদারের আহ্বান

fec-image

সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ব্যাপক আয়োজনের মাধ্যমে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

রোববার (২৩ জুন) সকালে চকরিয়া সিস্টেম কমপ্লেক্সা মিলনায়তন থেকে এক বর্ণ্যাঢ্য র‌্যালী শুরু করা হয়। র‌্যালীটি মহাসড়ক প্রদিক্ষন শেষে পুনরায় সিস্টেম কমপ্লেক্সা মিলনায়তনে সভায় মিলিত হয়। তাঁর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিচ্ছবিতে পুষ্পমাল্য দান করা হয়। এরপর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সুচনা করা হয়। পরে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা।

অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য আলহাজ লায়ন কমরউদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ সম্পাদক মো.নুরুল আবছার, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চকরিয়া ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুলসহ অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি জাফর আলম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনার দক্ষ নেত্বত্বে চকরিয়া-পেকুয়া মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সকলস্থরের নেতাকর্মী এখনো অবিচল রয়েছে। সংগঠনের কার্যক্রমে গতিশীলতা আনতে নেতাকর্মীরা এক এবং অভিন্ন। কিন্তু নেতাকর্মীকে ঐক্য বিনষ্ট করতে কিছু নেতাকর্মী চকরিয়া পেকুয়া উপজেলার আওয়ামীলীগের রাজনীতি নিয়ে অপতৎপরতা শুরু করেছে। তবে এ নিয়ে বিচলিত হবার কোন কারণ নেই।

তিনি বলেন, আওয়ামীলীগের ভেতর কোন ধরণের বিভেদ নেই, তবে নেতাকর্মীদের মাঝে মতানেক্য থাকতে পারে, তা আলোচনায় সমাধান করা সম্ভব। প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠান থেকে শপথ নিয়ে আমাদেরকে জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করতে হবে। সবার মধ্যে সম্প্রীতি অটুট রেখে আগামীতে চকরিয়া-পেকুয়া উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে সকলস্তরের নেতাকর্মীকে দলের জন্য নিবেদিতভাবে কাজ করতে হবে। সভা শেষে নেতাকর্মীসহ সবার জন্য খাবারের আয়োজন করা হয়।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, চকরিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

আরও পড়ুন