Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়া পৌর এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান মঙ্গলবার (১৬ জানুয়ারি) চকরিয়া পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লায়, মাদরাসা এবং এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

দুপুরে চকরিয়া পৌরসভাস্থ ৬ নম্বর ওয়ার্ডের রাখাইন পাড়া(মগপাড়া), বিকেলে পৌরসভার ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন হাফেজখানা ও এতিমখানা এবং রাত্রে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের জলদাশ পাড়া ও কসাই পাড়া এলাকায় শীতার্ত মানুষ ও শিক্ষার্থীদের মাঝে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেফায়েতুল কবির বাপ্পীসহ মাদরাসার শিক্ষক, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন