“আর্থি চাকমা’র (ক্যান্সার রোগী) চিকিৎসার জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে নগদ ১লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।”
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

আর্থির পাশে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ

fec-image

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২০১৬-১৭) সেশনের পালি বিভাগের ৩য় বর্ষের মেধাবী শিক্ষার্থী রাঙ্গামাটি শহরের কে কে রায় সড়ক নিবাসী বিমল কান্তি চাকমার কনিষ্ঠ কন্যা আর্থি চাকমা’র (ক্যান্সার রোগী) চিকিৎসার জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে নগদ ১লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রবিবার (৯জুন) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা তার অফিসকক্ষে আর্থির পিতা বিমল কান্তি চাকমার হাতে নগদ ১লক্ষ টাকা প্রদান করেন। এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা উপস্থিত ছিলেন।

আর্থিক সহায়তা প্রদানকালে পরিষদ চেয়ারম্যান আর্থির পিতাকে বলেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা ও ঔষুধপত্র যেন আর্থি’কে সঠিকভাবে সেবন করানো হয়। পাশাপাশি অভিভাবকরা যাতে রোগীকে মানসিকভাবে শক্তি যোগায়। এ সময় মনোবল হচ্ছে বড় শক্তি। মনোবল শক্ত রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মেধাবী শিক্ষার্থী আর্থি চাকমা জ্বর, পেটে ব্যথাসহ প্রায় সময় ডায়রিয়ার সমস্যায় ভুগছিলেন। পরে চট্টগ্রাম পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে তার পরীক্ষা-নীরিক্ষা শেষে টিউমার ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য গত ১৭ মে ভারতের চেন্নাইয়ে নেয়া হলে পরীক্ষা শেষে কোলন ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে আর্থি চেন্নাইয়ের এ্যাপোলো ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাপ্রবাহ: আর্থির, পার্বত্য জেলা পরিষদ, রাঙ্গামাটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + eighteen =

আরও পড়ুন