‘চুমু খেতে খেতে আমি ক্লান্ত, এবার বেরিয়ে আসতে চাই’

বিনোদন ডেস্ক:

সামাজিকতার নানা নিয়ম নীতির প্রতিবন্ধকতার বাইরে গিয়ে বলিউড পাড়ায় ইমরান হাশমির যেন একক আধিপত্য। বলিউড পাড়ায় ইমরান আর চুমু যেন সমর্থক শব্দ। তাঁর অভিনীত সিনেমায় চুমুর দৃশ্য থাকবে না এমনটি হতেই পারে না।

ইমরানের বিপরীতে যে নায়িকা অভিনয় করবেন আগে থেকেই চুমুর প্রস্তুতি নিতে হয় তাকে। অভিনয় জগতে চুমু যেন এক অন্য রকমের আর্ট। সেটা ইমরানের অভিয়নেই ফুটে উঠে। তবে এবার ভিন্ন এক মন্তব্য করলেন ইমরান হাশমি। চুমু খেতে খেতে নাকি ক্লান্ত হয়ে পড়েছেন তিনি!

মল্লিকা শেরাওয়াত থেকে জ্যাকুলিন ফার্নান্দেজ- রুপালি পর্দায় এমন বহু সুন্দরীকে চুমু খেয়ে আজকের সুপারস্টার ইমরান হাশমি। ইমরান জানিয়েছেন, ১৭ বছর ধরে পর্দায় চুমুর পর চুমু খেয়ে তাঁর ঠোঁট ফুলে গেছে। তাঁর নতুন ছবি ‘চিট ইন্ডিয়া’র মুক্তির প্রাক্কালে এভাবেই সংবাদমাধ্যমের সামনে মনের কথা খুলে বললেন ইমরান হাশমি।

সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমকে ইমরান জানিয়েছেন, ‘আমি চুমু খেতে খেতে ক্লান্ত। কেউ আমার যন্ত্রণা বোঝে না। ভাই, তুমি সতেরো বছর ধরে করে দেখাও। প্রতি ছবিতে কুড়িটা করে চুমু! আমার ঠোঁট ফুলে গেছে।’

ইমরান বললেন,‘একটা ইমেজ তৈরি হয়ে গেলে সেখান থেকে বেরিয়ে আসা যে কঠিন, তাও মেনে নিয়েছি আমি।’ সব মিলিয়ে এই ট্যাগ থেকে বেরিয়ে আসতে চান বলে অভিমত ব্যক্ত করেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =

আরও পড়ুন