“পরিবারিক সূত্রে জানা যায়, শনিবার চট্টগ্রামের পটিয়ায় নিজ গ্রামের বাড়িতে থাকা অবস্থায় গোরাঙ্গ দে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে আজ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মেডিকেলে পরলোক গমন করেন তিনি।”

ছাত্রলীগ নেতা দীপংকর’র পিতৃ বিয়োগ, নেতা-কর্মীদের শোক

fec-image

রাঙামাটি জেলা ছাত্রলীগের সদস্য ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং পার্বত্য টিচিং হোম (কোচিং সেন্টার)’র প্রতিষ্ঠাতা ও পরিচালক দীপংকর দে’র পিতা শ্রী গোরাঙ্গ দে রবিবার (১৬জুন) সকাল ৯.১৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল এ চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন। জেলা ছাত্রলীগ নেতার পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরিবারিক সূত্রে জানা যায়, শনিবার চট্টগ্রামের পটিয়ায় নিজ গ্রামের বাড়িতে থাকা অবস্থায় গোরাঙ্গ দে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে আজ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মেডিকেলে পরলোক গমন করেন তিনি।

প্রয়াত গোরাঙ্গ দে’র বিদেহী আত্মার সৎগতি কামনাসহ শোকসন্তপ্ত পরিবার ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। এ ছাড়াও কলেজ, সদর, শহর, ওয়ার্ড শাখার ছাত্রলীগ নেতা-কর্মীদের পক্ষ থেকেও গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়।

আজ বিকালে জেলাসহ জেলার অধীনস্ত সকল ছাত্রলীগ ইউনিট কমিটির পক্ষ থেকে পৃথক পৃথক বিবৃতিতে এ শোক বার্তা প্রেরন করা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, চার ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, রাঙামাটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

আরও পড়ুন