জনগণের জন্য কাজ করতে চাই: সাঈদী

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা আলহাজ্ব ফজলুল করিম সাঈদী বলেছেন, বড় পরিসরে জনগণের জন্য কাজ করতে চাই। আমাকে কাজ করার সুযোগ দিন।

রবিবার(১৩ জানুয়ারি) চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ড, লক্ষ্যারচর ইউনিয়ন ও কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মী এবং সাধারণ জনগণের সাথে কুশল বিনিময় করেন তিনি। এসময় তিনি একথা বলেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে আমি দলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলাম। অতীতে পৌরসভার ছোট্ট একটি দায়িত্বে থেকে জনগণের জন্য কাজ করেছি। এখনো আমার দরজা জনগণের জন্য খোলা। আমি প্রশ্ন রেখে বলতে চাই, চকরিয়া উপজেলার আওয়ামী লীগ পরিবারের নেতাকর্মীরা জানে সাঈদীর অবদান রাজনীতিতে কতটুকু। আশাকরি দলের নীতিনির্ধারক মহল আমার ত্যাগের মুল্যায়ন করবে এবার।

ফজলুল করিম সাঈদী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামী লীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগণের জন্য কাজ করতে চাই। আমি এবার আপনাদের সহযোগিতা চাই, আমাকে জনগণের সেবা করার সুযোগ দিন, আওয়ামী লীগের জন্য কাজ করার সুযোগ দিন। চকরিয়া-পেকুয়ার গণমানুষের নেতা আলহাজ্ব জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে উন্নয়নে ঢেলে সাজাতে চাই। সেইজন্য সর্বসাধারণ ও দলের সকলস্তরের নেতাকর্মীর সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে ইনশাল্লাহ সফল হবো।

আগের দিন শনিবার রাতে তিনি উপজেলার কাকারা ইউনিয়নে আওয়ামী লীগের দুইটি পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কাকারা ইউনিয়নে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শওকত ওসমান, সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফুটবল কোচ নুরুল আবছার ছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং এলাকার মুরব্বীরা বক্তব্য রাখেন।

অপরদিকে রবিবার চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশার সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আতিক উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক রতন কুমার সুশীল। এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

অন্যদিকে রাতে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মী এবং সাধারণ জনগণের সাথে কুশল বিনিময় করেছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। সেখানে তিনি উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ জনগণের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু, আওয়ামীলীগ নেতা চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, পরিমল বড়–য়া, সাজ্জাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কক্সবাজার, চকরিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + two =

আরও পড়ুন